বলিউডের ভাইজানের বরাবরই দুস্থ ও অসহায়দের পাশে দাঁড়ানোর জন্য খ্যাতি রয়েছেন । তাঁর সংস্থা ’বিয়িং হিউম্যান’এর মাধ্যমে বিভিন্ন ধরনের সমাজসেবা মূলক কাজকর্ম করে থাকেন সালমান খান। পথ শিশুদের লেখাপড়ার ব্যবস্থা থেকে শুরু করে দরিদ্রদের চিকিৎসার ব্যবস্থা করে থাকে সালমানের এই সংস্থা।

সেই সুবাদে সালমান খান ৫৫ লাখ টাকা দামের একটি বাড়ি উপহার দিয়েছেন রানু মণ্ডলকে। সালমান অভিনয়ের বাইরেও অনেক সমাজসেবা মূলক করেন ৷ সেই ধারাবাহিকতায় এবার রানুকে ৫৫ লাখ টাকার আস্ত বাড়ি উপহার হিসাবে দিলেন সাল্লু ভাই।



রানুর গানের একটি ভিডিও ভাইরাল হয় সম্প্রতি। আর এই গানই বদলে দিলো তার জীবন। কোটি কোটি মানুষ তার গানশুনে প্রশংসা করছে। এরপর নদিয়ার রানু মণ্ডল গান রেকর্ড করেন হিমেশ রেশমিয়ার সুরে। ’তেরি মেরি কাহানি’ শিরোনামে একটি গানে কন্ঠ দিয়েছেন তিনি। গানটি থাকবে বলিউডের আসন্ন ’হ্যাপি হার্ডি অ্যান্ড হির’ সিনেমায়। এই গানটির কয়েকটি লাইনও এখন ভাইরাল।


উল্লেখ্য,সালমান খান ১৯৮৮ সালে বিবি হো তো অ্যায়সি ছবির মাধ্যমে বলিউডে অভিনয় জীবন শুরু করেন, এতে তিনি পার্শ্ব চরিত্রে অভিনয় করেন। তার দ্বিতীয় ও কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা প্রথম চলচ্চিত্র সুরজ বড়জাত্যার প্রণয়মূলক নাট্য চলচ্চিত্র ম্যায়নে প্যায়ার কিয়া (১৯৮৯)। ছবিটি সেসময়ের সর্বোর্চ আয়কারী ভারতীয় চলচ্চিত্র।