বলিউড নায়িকারা যখন ক্রিকেটারদের স্ত্রী

বলিউড তারকাদের সাথে জুটি বাঁধা ভারতীয় ক্রিকেটারদের সংখ্যাটা দীর্ঘতর হচ্ছে প্রতিনিয়ত। বেশ আগে থেকেই মাঠের তারকাদের বল গিয়ে গড়িয়েছে বলিউড পাড়ায়। আর তারপর প্রেম, রোমাঞ্চ শেষে বিয়ের পিঁড়িতে বসে জীবনের নতুন ইনিংস শুরু করা। এটা যেন এখন হরহামেশাই ঘটছে।

সে তালিকারই সর্বশেষ সংযোজন ক্রিকেট আইকন বিরাট কোহেলি আর বলিউড Read more: বলিউড নায়িকারা যখন ক্রিকেটারদের স্ত্রী

বিবাহবার্ষিকীতে শাওনের আবেগঘন খোলা চিঠি


-  আহা, ২০০৪ সালের সেই রাত। আহা, ২০১৭ সালের এই রাত! ১২ ডিসেম্বর ২০০৪’র এই দিনে কুসুম আর হুমায়ূন নতুন জীবন শুরু করেছিল। কুসুম তার জীবনের সবচাইতে শুভ ১৩ বছর পার করে ফেলল। কুসুমকে শুভেচ্ছা। কুসুমের হুমায়ূনকে শুভেচ্ছা।
নিজের বিবাহবার্ষিকীতে এভাবেই ফেসবুকে আবেগঘন এক খোলা চিঠি লিখলেন হুমায়ূনপত্নী Read more: বিবাহবার্ষিকীতে শাওনের আবেগঘন খোলা চিঠি

জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে বিয়ে করলেন বিরাট-আনুশকা [ভিডিওসহ]

অবশেষে জল্পনার অবসান হলো। বিয়ে করলেন ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। গত ৯ই ডিসেম্বর ইতালির মিলানে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে তাদের বিয়ে সম্পন্ন হয়। এ খবর দিয়েছে ভারতীয় বিনোদন বিষয়ক সংবাদ মাধ্যম ফিল্মফেয়ার। ফিল্মফেয়ারের বরাত দিয়ে এই সংবাদ প্রচার করে ভারতের অন্যান্য সংবাদ মাধ্যমও।

Read more: জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে বিয়ে করলেন বিরাট-আনুশকা [ভিডিওসহ]

অন্তর জ্বালা' আমার কাছে কখনো পুরনো হবে না

বিজয়ের মাসে মুক্তি পেতে যাচ্ছে বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা পরীমনি অভিনীত ’অন্তর জ্বালা’ ছবিটি। বাংলা চলচ্চিত্রের সবার প্রিয় প্রয়াত নায়ক মান্নার এক ভক্তকে নিয়ে ছবিটি নির্মাণ করেছেন ’এই ঘর এই সংসার’ খ্যাত পরিচালক মালেক আফসারি।

ছবিটি মুক্তি পেতে যাচ্ছে আগামী ১৫ ডিসেম্বর। মুক্তিকে কেন্দ্র করে ইতিমধ্যে চলছে ছবির প্রচারণার Read more: অন্তর জ্বালা' আমার কাছে কখনো পুরনো হবে না

অপুর পক্ষ নিয়ে প্রধানমন্ত্রীর সহায়তা চাইলেন তমা খান!


সম্প্রতি বিনোদন জগতের  শীর্ষ খবর হচ্ছে অপু-শাকিবের বিচ্ছেদ।  শাকিব যখন থেকে অপু বিশ্বাসকে ডিভোর্স লেটার পাঠাই তখন থেকেই গণমাধ্যম একের পর এক খবর প্রকাশ করতে থাকে। সারাদেশে এখন একটাই কথা শাকিব কেন একটি বাচ্চাকে রেখে বিচ্ছেদের মত একটি জঘণ্য কাজের সিদ্ধান্ত নিল।
এই নিয়ে  শাকিব-অপুর সহকর্মীরাও কথা Read more: অপুর পক্ষ নিয়ে প্রধানমন্ত্রীর সহায়তা চাইলেন তমা খান!

News Page Below Ad