শাকিব খান-আজিজ আজীবন নিষিদ্ধ

চিত্রনায়ক শাকিব খান ও জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ ও অভিনেতা নাদের চৌধুরীকে নিষিদ্ধ করেছেন চলচ্চিত্র পরিবারের নেতারা। শুক্রবার এফডিসিতে সংবাদ সম্মেলন করে এ ঘোষণা দেন ১৭টি এফডিসি ভিত্তিক সংগঠনের এই মোর্চা।

সংবাদ সম্মেলনে চলচ্চিত্র পরিবারের পক্ষ থেকে এ তথ্য জানান চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার।

Read more: শাকিব খান-আজিজ আজীবন নিষিদ্ধ

মিউজিক ভিডিওতে মাশরাফি

বাংলাদেশের সর্বকালের অন্যতম সেরা অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা একটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন। সম্প্রতি ’উৎসবের বাংলাদেশ’ শিরোনামের মিউজিক ভিডিওটি প্রকাশিত হয়। এতে মূল কণ্ঠশিল্পী হিসেবে কাজ করেছেন বুশরা শাহরিয়ার, আছেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী শাওন গানওয়ালাও।
গানটি কম্পোজ করেছেন বব সেন। মিউজিক ভিডিও পরিচালনা করেছেন নোমান রবিন। মাশরাফি ছাড়াও কণ্ঠশিল্পী বুশরা শাহরিয়ার Read more: মিউজিক ভিডিওতে মাশরাফি

অভিষেকের ওপর চটেছেন ঐশ্বরিয়া



তাদের সম্পর্ক ও দাম্পত্যজীবন নিয়ে সিনেপ্রেমীদের কৌতুহলের অন্ত নেই। আপাতদৃষ্টিতে তাদের দেখলে সুখী দম্পতি বলেই মনে হয়। কিন্তু সম্প্রতি খোদ অভিষেক বচ্চন জানিয়েছেন, ঐশ্বরিয়া রাই তার সঙ্গে সুখী নন!

ব্যাপারটি ঠিক কী?

সংবাদ প্রতিদিন সূত্রে জানা যায়, একটি প্রতিযোগিতায় উত্তীর্ণ হতে না Read more: অভিষেকের ওপর চটেছেন ঐশ্বরিয়া

সালমানের নায়িকার ছেলের সাথে প্রেম করছেন সোনাল

ইমরান হাশমির বিপরীতে ’জান্নাত’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন অভিনেত্রী সোনাল চৌহান। এরপর বেশ কিছু দক্ষিণী সিনেমায় অভিনয় করেন এ অভিনেত্রী।
এদিকে সোনাল চৌহান নাকি বলিউডের এক জনপ্রিয় অভিনেত্রীর ছেলের সঙ্গে প্রেম করছেন। ভারতীয় সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।
প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, বলিউড অভিনেত্রী ভাগ্যশ্রীর ছেলে অভিমন্যুর সঙ্গে প্রেম Read more: সালমানের নায়িকার ছেলের সাথে প্রেম করছেন সোনাল

শরীরে এক ফোঁটা রক্ত থাকতে আর এ দেশে ইন্ডিয়ান ছবি চলতে দেওয়া হবে না

ভারতীয় বা ভিনদেশি ছবির অবৈধ মুক্তি এ দেশে বন্ধ করতে যতো প্রতিবাদ করা লাগে আমরা করব। সিনেমা হলের কিছু মালিক দাললদের সঙ্গে হাত মিলিয়েছে।

যদি এ দেশে যৌথ প্রযোজনার নামে প্রতারণার ছবি চলে তবে সিনেমা হল সিলগালা করা হবে। রবিবার দুপুরে চলচ্চিত্র ঐক্যজোটের ডাকা সমাবেশে এসে সেন্সর বোর্ডে ঘেরাও Read more: শরীরে এক ফোঁটা রক্ত থাকতে আর এ দেশে ইন্ডিয়ান ছবি চলতে দেওয়া হবে না

News Page Below Ad