প্রায় সময় দেখা যায় দেশের এক রাজনৈতিক দলের নেতাকর্মী অন্য দলে যোগদান করেন। আর এর ফলে অন্য দলের সম্পর্কে সাধারণ মানুষের ধারণা পালটে যায়। তেমনি এবার আওয়ামী লীগ থেকে শতাধিক নেতাকর্মী বিএনপিতে যোগদান করেছে। আর এই সকল নেতাকর্মীদের ফুল দিয়ে বরণ করে নেয় বিএনপির নেতাকর্মীরা। গতকাল শুক্রবার একটি অনুষ্ঠানের মাধ্যমে আ.লীগের শতাধিক নেতাকর্মী কে বিএনপি বরণ করে নিয়েছে।

টাঙ্গাইলের কালিহাতী উপজেলা আওয়ামী লীগ নেতা ও সহদেবপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য মো. আব্দুস সালামসহ প্রায় শতাধিক আওয়ামী লীগের নেতাকর্মী বিএনপিতে যোগদান করেছেন। শুক্রবার (৩০ অক্টোবর) বিকালে জাতীয়তাবাদী বিএনপির কালিহাতী উপজেলা শাখার উদ্যোগে সহদেবপুর বাজার এলাকায় আয়োজিত যোগদান অনুষ্ঠান ও এক আলোচনা সভায় উপজেলা বিএনপির আহবায়ক মো. শুকুর মাহমুদ এর হাতে ফুলেল পুষ্পস্তবক তুলে দিযে বিএনপিতে যোগাদান করেন তারা।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক ও পৌর মেয়র আলী আকবর জব্বার, যুগ্ম আহবায়ক মো. মতিউল আলম তালুকদার, হাবিবুর রহমান ঠান্ডু, বাংড়া ইউনিয়ন বিএনপির সভাপতি আরমান আলী ফকির প্রমুখসহ বিএনপির বিভিন্ন অঙ্গসংগঠনের সকল নেতৃবৃন্দ।
এদিকে, আওয়ামীলীগ থেকে বিএনপিতে যোগদানের বিষয়ে টাঙ্গাইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট ফরহাদ ইকবাল গণমাধ্যমকে মুঠোফোনে বলেন, বর্তমানে আওয়ামী লীগে তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের মূল্যায়ন হয় না। কেননা তারা ভোটের রাজনীতি করেন না, দেশে গণতন্ত্র নেই। যার কারণে আজ তারা হতাশ। এজন্য আওয়ামী লীগের নেতাকর্মীরা বিএনপিতে যোগদান করেছেন। সূত্র:বিডি২৪লাইভ

এদিকে, যখন দেশের এক সময়ে ক্ষমতায় থাকা রাজনৈতিক দল বিএনপির অবস্থা মটেও ভালো নেই তবে দলটি আবারও ঘুরে দাঁড়ানোর চেষ্টা করে চলেছে। আর এই সময় দেশের এই বৃহত্তম দলটিতে আ.লীগের শতাধিক নেতাকর্মী যোগ দিলেন। আর এই নেতাকর্মীদের যোগ দেওয়ার বিষয়টি অনেকে ইতিবাচক মনে করছেন।