সন্তানের জন্য মা যে নিজের জীবন দিতে পারে তা আবারও প্রমাণ হল। এবার সন্তানদের বাঁচাতে গিয়ে এক মায়ের প্রাণ গিয়েছে। আর এই ঘটনা ঘটেছে ঝিনাইদহে। জানা গেছে দুই গ্রুপের মধ্যে ঝামেলা দেখা দেয় এই মা তার ছেলেদের রক্ষা করতে গিয়ে বড় রকমের বিপদে পড়েন। আর সেই মায়ের শরীরে ব/ল্ল/ম গিয়ে লাগে।

ঝিনাইদহে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের ব/ল্ল/মে/র আ/ঘা/তে একজন নি/হ/ত হয়েছেন। এ ঘটনায় আ/হ/ত হয়েছেন ৫ জন। ভা/ঙ/চু/র করা হয় ৫টি বাড়িঘর।
সোমবার (১২ অক্টোবর) সকালে শৈলকুপা উপজেলায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে সারুটিয়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মাহমুদুল হাসান মামুনের সাথে গত নির্বাচনে পরাজিত চেয়ারম্যান জুলফিকার কাইসার টিপুর সমর্থকদের আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল।
এরই জেরে গতকাল সকালে ভাটবাড়িয়া গ্রামের বাসিন্দা টিপুর সমর্থক জালাল উদ্দিনের বাড়িতে প্রতিপক্ষের লোকজন দেশীয় অ//স্ত্র নিয়ে হা/ম/লা চালায়।
এসময় ছেলেদের মারধোর করলে তাদের বাঁ/চা/তে গেলে ব/ল্ল/মে/র আ/ঘা/তে ঘটনাস্থলেই নি/হ/ত হন জালালের মা সুফিয়া বেগম। খবর পেয়ে পুলিশ নি/হ/তে/র লা//শ উদ্ধার করে ম/য়/না/ত/দ/ন্তে/র জন্য সদর হাসপাতালে ভর্তি করে।

এদিকে, ওই এলাকায় এখনো থমথমে ভাব বিরাজ করছে। তবে এই ঘটনায় এখন পর্যন্ত তিনজনকে আটক করা হয়েছে বলে সংবাদ পাওয়া গেছে। আর যারা এই ঘটনায় জড়িত ছিলেন তাদের গ্রেফতার করার চেষ্টা করছে আইনশৃঙ্খলা বাহিনী। বর্তমানে ওই এলাকায় আইনশৃঙ্খলা বাহিনী সকল রকম অপ্রীতিকর ঘটনা এড়াতে তৎপরতা রয়েছে।