সেনাবাহিনীর মেয়ে যখন বখাটেদের উৎপাতে আত্মহত্যা, সাধারণ মানুষের নিরাপত্তা কোথায়?


 
বখাটেদের অত্যাচারে অতিষ্ঠ হয়ে নিজের হাতে প্রাণ বিসর্জন দিলো শামসুন নাহার চাঁদনী (১২)। এভাবে আর কত চাঁদনীর মৃত্যু হলে বখাটেদের উৎপাত বন্ধ হবে? কত মায়ের বুক খালি হলে জাতি এ কলঙ্ক থেকে মুক্ত হবে?
খুলনার ছাত্র-ছাত্রী, শিক্ষক-অভিভাবক, Read more: সেনাবাহিনীর মেয়ে যখন বখাটেদের উৎপাতে আত্মহত্যা, সাধারণ মানুষের নিরাপত্তা কোথায়?

২৯ দিন আগে 'খুন' হওয়া মাদ্রাসাছাত্র জীবিত হয়ে বাড়ি ফিরল !!! এলাকায় ব্যাপক চাঙ্চল্য


ভৈরবের জাসিমুন রহমান জসিম (১৩) হত্যার খবরের ২৯ দিন পর অবশেষে মায়ের কোলে ফিরেছে। তাকে পেয়ে পরিবারের সদস্যরা আনন্দে কান্নায় ভেঙে পড়েন। 
শনিবার রাতে তাকে কক্সবাজারের উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প থেকে উদ্ধার করেছে পুলিশ। এরপর  রবিবার সকালে ভৈরব থানায় আনা হয়। সোমবার বিষয়টি গণমাধ্যমে জানাজানি হয়।
সন্তান ফিরে পাওয়ায় আনন্দের শেষ নেই Read more: ২৯ দিন আগে 'খুন' হওয়া মাদ্রাসাছাত্র জীবিত হয়ে বাড়ি ফিরল !!! এলাকায় ব্যাপক চাঙ্চল্য

গোপন ক্যামেরায় ধরা খেয়ে গেল ট্রাফিক সার্জেন্টের প্রকাশ্যে ঘুষ গ্রহণের ভিডিও : তোলপাড় বিশেষ মহলে

দেশে ভালো পুলিশ থাকলেও গুটিকয়েক পুলিশের দুর্নীতির কারণে বদনাম হয় সব পুলিশের। তেমনি দুর্নীতিগ্রস্ত এক পুলিশকে দেখা গেল রাস্তায় গাড়ি থামিয়ে ঘুষ নিতে। কিন্তু যে ব্যক্তির কাছ থেকে ঘুষ নিয়েছেন ওই পুলিশ কর্মকর্তা, তার পাশেরজন পুরো ঘটনার ভিডিও করে ছেড়ে দেন ফেসবুকে। তবে ভিডিওটি কবে করা হয়েছে, সে সম্পর্কে নিশ্চিত Read more: গোপন ক্যামেরায় ধরা খেয়ে গেল ট্রাফিক সার্জেন্টের প্রকাশ্যে ঘুষ গ্রহণের ভিডিও : তোলপাড় বিশেষ মহলে

২২ বছরের সুন্দরী শিক্ষিকার হাত ধরে, ১৪ বছরের ছাত্র.....।


 
পাত্রী স্কুল মালিকের মেয়ে। পাত্র স্কুলেরই ছাত্র । সেই মেয়েকে নিয়ে ১ ডিসেম্বর রাতে ছাত্র চম্পট দিল। যাওয়ার আগে বাড়ি থেকে চুরি করে নিয়ে গেল ৮০০০ টাকা আর কিছু গয়নাগাটি।
ভারতের উত্তর প্রদেশের বেরিলির এই ছাত্র ও শিক্ষিকার Read more: ২২ বছরের সুন্দরী শিক্ষিকার হাত ধরে, ১৪ বছরের ছাত্র.....।

ট্রাফিক সার্জেন্টের প্রকাশ্যে ঘুষ গ্রহণের ভিডিও ভাইরাল : তোলপাড় বিশেষ মহলে

দেশে ভালো পুলিশ থাকলেও গুটিকয়েক পুলিশের দুর্নীতির কারণে বদনাম হয় সব পুলিশের। তেমনি দুর্নীতিগ্রস্ত এক পুলিশকে দেখা গেল রাস্তায় গাড়ি থামিয়ে ঘুষ নিতে। কিন্তু যে ব্যক্তির কাছ থেকে ঘুষ নিয়েছেন ওই পুলিশ কর্মকর্তা, তার পাশেরজন পুরো ঘটনার ভিডিও করে ছেড়ে দেন ফেসবুকে। তবে ভিডিওটি কবে করা হয়েছে, সে সম্পর্কে নিশ্চিত Read more: ট্রাফিক সার্জেন্টের প্রকাশ্যে ঘুষ গ্রহণের ভিডিও ভাইরাল : তোলপাড় বিশেষ মহলে

News Page Below Ad